আজঃ শনি, ২৮ জানুয়ারি ২০২৩

শ্যামল বাংলা ব্লগ লিখে আয় করুন

লিখেছেনঃ জিসান আহমেদ পঠিত 478 বার
শ্যামল বাংলা ব্লগ লিখে আয় করুন
শ্যামল বাংলা ব্লগ লিখে আয় করুন


আপনি কি লিখতে ভালোবাসেন? তাহলে এই অফারটি শুধু আপনার জন্য। শ্যামল বাংলা ব্লগে বিভিন্ন বিষয়ের উপর লিখে টাকা আয় করুন। আমরা দিচ্ছি 100% আয় করার নিশ্চয়তা।

এছাড়াও আমাদের অন্যান্য প্রজেক্ট নিয়ে কাজ করে আজ থেকেই আয় শুরু করতে পারেন। বিস্তারিত জানতে আমাদের সাথে যোগাযোগ করুন।

আপনি যদি আমাদের ব্লগে লিখতে চান তবে অবশ্যই যে বিষয় গুলো অনুসরন করতে হবে তা নিন্মে উল্লেখ করা হল।

সংবাদদাতা ও বিজ্ঞাপন প্রতিনিধি আবশ্যক
 

নিম্নোক্ত শর্তগুলো না মেনে কোন পোষ্ট করলে সেই পোষ্ট এপ্রোভ করা হবে না।

ব্লগে লেখার নীতিমালা এবং অন্যান্য শর্ত সমূহঃ

১। শ্যামল বাংলা ব্লগে কোন লেখা সাবমিট করলে সেটা আমাদের ব্লগ সঞ্চালক কর্তৃক রিভিউ করে প্রকাশ করা হবে।

২। শ্যামল বাংলা ব্লগে যে সকল বিষয়গুলো লিখতে পারবেনঃ অনলাইনে আয়, ওয়েবসাইট, ডোমেইন হোস্টিং, ব্লগার, ওয়ার্ড প্রেস, প্লাগইন, টেকনোলজি , মোবাইল ,কম্পিউটার, ইলেকট্রিক ডিভাইস রিভিউ, অপারেটিং সিস্টেম , এনড্রয়েড, নেটওয়ার্ক , ইন্টারনেট, সিম কার্ড অফার, গেইম, বিজ্ঞান ও প্রযুক্তি ইত্যাদি বিষয়ে আমাদের ব্লগে লিখতে পারবেন।

(উপরোল্লিখিত টপিক ছাড়া, শিক্ষা, কবিতা, শিক্ষনীয় গল্প, ইসলামিক গল্প, উপদেশ মূলক গল্প, স্বাস্থ্য, খাদ্য , জীবনী, কৃষি, বা অন্য যে কোনো গুরুত্বপূর্ণ বিষয়ের উপর লিখতে পারেন । কোন পোষ্ট এপ্রোভ করা হলে বা ৮৫০ শব্দের নিচে কোন পোষ্ট করলে তার জন্য কোন পেমেন্ট দেওয়া হবে না।)

৩। অশ্লীল, ভায়োলেশন, কাউকে কটুক্তি করে, কোন ধর্মকে অবমাননা করে বা রাজনৈতিক কোন বিষয় আমাদের ব্লগে প্রকাশ করা যাবে না।

৪। আমাদের ব্লগে লেখা প্রকাশ করার জন্য আপনার লেখাটি কমপক্ষে ৫০০ ওয়ার্ড এর হতে হবে।

৫। অন্য কারো ব্লগ বা ওয়েবসাইট থেকে কোন কনটেন্ট/লেখা বা পোস্ট কপি করে লেখা যাবে না। (অন্য কোন ব্লগ থেকে কোন তথ্য নিয়ে সেটি নিজের ভাষায় লিখতে পারবেন।)

৬। আপনার লেখার মাঝে মাঝে যেকোন সাইজের ইমেজ আপলোড করতে পারবেন। তবে ইমেজ সাইজ যাতে কম হয় সেদিকে লক্ষ রাখতে হবে তাহলে লোডিং স্পীড খুব ভাল হবে।

৭। আমাদের ব্লগে লিখতে চাইলে বাংলা ভাষায় লিখতে হবে। তবে মাঝেমাঝে প্রয়োজনীয় ক্ষেত্রে ইংরেজি বা অন্যান্য ভাষা যুক্ত করতে পারবেন।

৮। যদি কেউ স্পন্সর পোষ্ট করেন সেক্ষেত্রে কোন পেমেন্ট করা হবে না। অর্থাৎ, এফিলিয়েট লিংক, প্রোডাক্ট বিক্রয়, ওয়েবসাইট ব্যাকলিংক, কোন ব্যবসার প্রচার, প্রসার ও ব্যানার ইত্যাদি দেয়ার ক্ষেত্রে শর্ত সাপেক্ষে এডমিন কর্তৃক অনুমোদন হলে এই সাইটে প্রকাশ করা হবে। স্পন্সর পোষ্ট এর নীতিমালা।

৯। আপনার এপ্রোভ হওয়া লেখাটি অথবা এই ওয়েবসাইটের ভালো লাগা লেখাগুলো বিভিন্ন সোসাল মিডিয়া যেমন, ফেইসবুক, টুইটার, ইউটিউব বা অন্য কোন ব্লগে শেয়ার করতে হবে। তাতে আপনার লেখাটি আপনার বন্ধু-বান্ধব সহ অনেক লোকের কাছে সহজেই পৌছাবে। আপনার লেখাটি যত বেশি ভিউ হবে আপনি তার আয়ের একটি অংশ পেতে থাকবেন।

এবং আপনি চাইলে এই ব্লগের লেখা শেয়ার করেও আয় করতে পারবেন। শেয়ার করে আয় করতে চাইলে এখানে দেখুন।

যেভাবে রেজিষ্ট্রেশন করবেনঃ

আমাদের এই ব্লগে রেজিস্ট্রেশন করতে নিচের রেজিস্টার বাটনে ক্লিক করুন অথবা আমাদের ওয়েবসাইটের আপনিও লিখুন> রেজিস্টার ক্লিক করুন।

রেজিষ্টার