খবর

জিসান আহমেদ
3 days ago

নিহতরা হল, ফাইতং ৯নং ওয়ার্ডের বাঙ্গালি পাড়ার মৃত ইসহাক এর ছেলে মোঃ এনাম (৫০) ও মৃত নবী হোচন এর ছেলে মোঃ শহীদুল ইসলাম (২২)।

এদিকে উপজেলার সদর ইউনিয়নের মেরাখোলা এলাকায় বজ্রপাতে দরিদ্র দুই কৃষকের চারটি গরু মারা গেছে। এতে প্রায় ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন তারা। মঙ্গলবার (১২ অক্টোবর) রাত ১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের মেরাখোলা গ্রামের ৩নং ওয়ার্ডের দফাদার বাসু কুমার দে এর ৩টি ও মুসলিম পাড়ায় ১টি গরু বজ্রপাতে মারা যায়।


বাসু কুমার দে বলেন, রাতে গরু গুলো গোয়ালে বাধা ছিল। রাতে প্রচুর বজ্রপাত হয়। সকালে ঘুম থেকে উঠে দেখি গরু তিনটি মরে পড়ে আছে।

অপরদিকে লামা ৩২ আনসার ব্যাটালিয়ন সদর দপ্তর লামা পৌরসভার চাম্পাতলীতে গতরাত সাড়ে ১১টায় একটানা প্রচন্ড বজ্রপাত ও ভারি বর্ষণে বিভিন্ন গাছ-পালা এবং ইউনিটের সীমানা প্রাচীরে পতিত হয়ে প্রচুর ক্ষয়ক্ষতি হয়।


লামা থানার পুলিশের অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মোঃ আলমগীর বজ্রপাতে ২ জনের মৃত্যু ও ৪টি গরু মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন

জিসান আহমেদ
one week ago

মোঃমোরশেদ আলম চৌধুরীঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হচ্ছেন তরুণ মেধাবী উদীয়মান ব্যক্তিত্ব জনাব এইচ এম কমর উদ্দীন।

জিসান আহমেদ
one week ago

স্টাফ রিপোটাস মোহাম্মদ মোরশেদ আলম চৌধুরী

লামায় যাত্রীবাহি বাস ও কার্গো ট্রাকে মুখোমুখি সংঘর্ষে ৩৪জন আহত ও নিহত ১ হয়েছে। বুধবার (০৬ অক্টোবর) সকাল ১০টায় লামা-চকরিয়া সড়কের মিরিঞ্জা মাদানীনগর এলাকায় এই মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। বাসটি যাত্রী নিয়ে লামা থেকে চকরিয়া যাচ্ছিল এবং কার্গো ট্রাকটি মিনারেল ওয়াটা সহ মালামাল নিয়ে চট্টগ্রাম থেকে লামা বাজারে আসছিল।

জিসান আহমেদ
one week ago

স্টাফ রিপোটাস মোঃ মোরশেদ আলম চৌধুরী

লামা উপজেলার ৩নংফাঁসিয়াখালীতে একটি বন্য হাতির পাল ধান ক্ষেতে হানা দিয়ে এক দরিদ্র কৃষকের বিপুল পরিমাণ ফসল খেয়ে ও পায়ে মাড়িয়ে ব্যাপক বিনষ্ট করেছে।

জিসান আহমেদ
2 weeks ago

স্টাফরিপোটাস মোঃ মোরশেদ আলম চৌধুরী
বান্দরবানের আলীকদমে রোহিঙ্গা পরিবার হিসেবে চিহ্নিত কবির হাজীর বাড়ির মেঝে খুঁজে ৫ লাখ পিস ইয়াব উদ্ধার করেছে র‌্যাপিড একশান ব্যাটালিয়ন (র‌্যাব-৭)। উদ্ধার হওয়া ইয়াবার স্থানীয় বাজার মূল্য ১৫ কোটি টাকা। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে র‌্যাব সদস্যারা উপজেলার উত্তর পালং পাড়ায় কবির হাজীর বাড়িতে এ অভিযান চালান।

জিসান আহমেদ
3 weeks ago

স্টাফ রিপোটাস মোঃমোরশেদ আলম চৌধুরীঃ ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে অর্থের অভাবে চিকিৎসা নিতে পারছেন না বীর মুক্তিযোদ্ধা ও সাবেক বাংলাদেশ সেনাবাহিনীর লেন্স নায়েক রহুল আমীন। মুখ দিয়ে ‘জয় বাংলা’ স্লোগান শোনা যায় না রুহুল আমীনের। এমনকি কথাও বলতে পারেন না। বোবা হয়ে পড়ে আছেন বিছানায়। শুধু ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকেন অন্যের দিকে। একসময় কাঁধে রাইফেল তুলে নিয়েছিলেন, আর এখন অন্যের কাঁধে ভর করে চলতে হয়। আর্থিক অনটনে সঠিকভাবে চিকিৎসাও করাতে পারছেন না এই বীর, এক কথায় ভালো নেই তিনি। শার্শা উপজেলার বেলতা গ্রামের মৃত মোবারক আলীর ছেলে বীর মুক্তিযোদ্ধা রহুল আমীন।

জিসান আহমেদ
4 weeks ago

স্টাফ রিপোটাস মোঃমোরশেদ আলম চৌধুরী

বান্দরবানে প্রবল বর্ষণের সময় পাহাড়ি ঝিরিতে নিখোঁজ হওয়া একই পরিবারের ৩ জনের মধ্যে ছেলে প্রদীপ ত্রিপুরা ও মেয়ে বাজিরুম ত্রিপুরার লাশ পাওয়া গেছে।

জিসান আহমেদ
one month ago

করোনা মহামারির কারণে ৫৪৩ দিন বন্ধ থাকার পর খুলছে দীঘলগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়। জাতিসংঘের শিক্ষা, সংস্কৃতি ও বিজ্ঞানবিষয়ক সংস্থা ইউনেসকোর মতে, বাংলাদেশের প্রায় ৪ কোটি শিক্ষার্থী মহামারির এ সময় শ্রেণীকক্ষের বাইরে ছিল।

জিসান আহমেদ
one month ago

স্টাফ রিপোটাস মোরশেদ আলম চৌধুরী ,

বান্দরবান লামা উপজেলার বড়ছনখোলা যুব কল্যাণ সমবায় সমিতি রেজিঃ নং- ৩৪৬ বা/বান -এর বার্ষিক অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে অতিথিরা ৯ জন বিশিষ্ট নতুন কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেন।

জিসান আহমেদ
one month ago

মোঃমোরশেদ আলম চৌধুরী লামা বান্দরবান

বাংলাদেশ সেনাবাহিনীর সহযােগিতায় ও বিমান বাহিনীর হেলিকপ্টারের সাহায্যে আকাশ হতে সীডবল নিক্ষেপের মাধ্যমে মাতামুহুরী ও সাঙ্গু সংরক্ষিত বনাঞ্চলে চাম্পাফুল, পুতিজাম, ঢাকিজাম, কালােজাম, গামার, করই, জারুল, হারগাজা ইত্যাদি প্রজাতির বীজ বপন করা হয়েছে। মঙ্গলবার (৩১ আগস্ট ২০২১ইং) বেলা ১১টায় বীজ বপন কার্যক্রম শুরু হয়।

মোরশেদ আলম
2 months ago

মোঃমোরশেদ আলম চৌধুরী

বান্দরবান লামা আলীকদম চকরিয়া প্রধান সড়কের মধুঝিরি মাষ্টারপাড়া এলাকায় ১টি কালবার্ট ভেঙ্গে সড়ক পথে সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে। মঙ্গলবার রাত ৮টায় মধুঝিরি মাষ্টার পাড়া এলাকায় প্রধান সড়কের উপর নির্মিত দীর্ঘ দিনের (অর্ধশত বছর) পুরোনো কালবার্ট এর নিচের মাটি সরে গেলে, ইটের গাথুনী দ্ধারা নির্মীত গাইড ওয়ালটি হেলে যায়। যার কারণে কালবার্টটি ধসে যান চলাচলের জন্য ঝুঁকিপূর্ণ হয়ে যায়।

মোরশেদ আলম
2 months ago

মোঃ মোরশেদ আলম চৌধুরী লামা - বান্দরবান প্রতিনিধি বান্দরবানের লামা পৌরসভায় অতি বৃষ্টির কারনে পাহাড় ধস বন্যা কোভিট - ১৯ ও প্রাকৃতিক দুর্যোগে প্রধান মন্ত্রী কর্তৃক প্রদত্ত ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও নগদ টাকা বিতরন করা হয়েছে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম পি।

মোরশেদ আলম
2 months ago

মোঃমোরশেদ আলম চৌধুরী লামা বান্দরবান প্রতিনিধি:
বান্দরবানের লামা উপজেলায় তিনদিনের টানা ভারী বর্ষণে ব্যাপক পাহাড় ধস ও পাহাড়ি ঢলে পাঁচ শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে। সে সাথে রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট ও ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে। পাহাড়ি ঢলের পানিতে উপজেলার পৌর এলাকা সহ ২টি ইউনিয়নে জলাবদ্ধতা সৃষ্টি হয়। টানা বৃাষ্টপাতের কারণে পৌরসভা ও ৭টি ইউনিয়নে অসংখ্য স্থানে পাহাড় ধস হয়েছে।

জিসান আহমেদ
2 months ago

ভালোবাসার আরেক নাম আরমান কফি হাউস।
সম্পূর্ণ ফ্রি-তে করোনা ভাইরাসের টিকা গ্রহণের রেজিস্ট্রেশন সেবা দিচ্ছে আরমান কফি হাউজ।
দিঘলগাঁও মধ্যম পাড়া এখনো যারা করোনা ভাইরাসের টিকা গ্রহণ করেননি,
তারা আজই রেজিস্ট্রেশন করুন এবং অন্যদেরকে উৎসাহিত করুন।
সার্বিক সহযোগিতায় শ্রদ্ধেয় চাচা জান Showaib Ahmed

মোঃমোরশেদ আলম চৌধুরী বান্দরবান প্রতিনিধিঃ
পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র ছাড়া ইট প্রস্তুত ও ভাটা নিয়ন্ত্রণ আইন অমান্য করে ভাটা পরিচালনা করার অপরাধে বান্দরবানের লামা উপজেলা ফাইতং ইউনিয়নে চারটি ইটভাটা গুড়িয়ে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
এসময় ২টি ইটভাটার মালিককে ২ লক্ষ ৫০ হাজার টাকা করে ৫ লক্ষ টাকা, অপর ২টি থেকে ২ লক্ষ টাকা করে ৪ লক্ষ টাকা সহ মোট ৯ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে বলে জানিয়েছেন পরিবেশ অধিদপ্তর চট্টগ্রাম কার্যালয়ের সহকারী পরিচালক শ্রীরুপ মজুমদার।

মোঃমোরশেদ আলম চৌধুরী বান্দরবান প্রতিনিধিদল বান্দরবানের লামায় মোটরসাইকেল ও পণ্যবাহী জিপের মুখোমুখি সংঘর্ষে ৩ যাত্রী গুরুতর আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল ১১টায় ফাঁসিয়াখালী ইউনিয়নের বনপুর পুরাতন রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে

জিসান আহমেদ
9 months ago

দীঘলগাঁও ছাত্র ও যুব সমাজের উদ্যোগে এবং সম্মানিত মুরুব্বিদের সম্মতিক্রমে, ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন আয়োজিত।

দীঘলগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় কর্মসূচি চলছে। ফ্রেন্ডস ব্লাড ব্যাংক এর আয়োজনে এবং বরুড়া ফেয়ার হসপিটাল এর সার্বিক সহযোগিতায় ও দীঘলগাঁও সমাজ কল্যাণ পরিষদের অর্থায়নে এই ক্যাম্পেইনটি পরিচালিত হয়।

এই ক্যাম্পেইন টিতে মিডিয়া পার্টনার হিসেবে ছিল শ্যামল বাংলা ডট কম। অদ্য সকাল ১০ ঘটিকায় ক্যাম্পেইন শুরু হয়। বিকাল ৪ ঘটিকা পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে।

০৭ জানুয়ারি ২০২১ ■ আপডেটঃ নড়াইলে সোনালী ব্যাংক চত্বর থেকে এক ব্যবসায়ীর ৪ লাখ টাকা খোয়া যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। মো. কামরুল ইসলাম নামের ওই ভূক্তভোগি ব্যবসায়ীর বাড়ি শহরের ভওয়াখালী এলাকায়। আজ (৭ জানুয়ারী) দুপুর ১২টার দিকে সোনালী ব্যাংকের নড়াইল শাখার চত্বর থেকে ওই টাকা খোয়া যায়।

ব্যবসায়ী মো. কামরুল ইসলাম অভিযোগে জানান, বেলা সাড়ে ১১টার দিকে বাসা থেকে ৪ লাখ টাকা নিয়ে মোটরসাইকেলে বের হই। আরও টাকা তুলতে সোনালী ব্যাংকের সামনে যাই। সঙ্গে আমার এক ভাই ছিলেন। তিনি ব্যাংকের ভেতরে যান। আমি ব্যাংক চত্বরে মোটরসাইকেলে বসেছিলাম। একটি বাজারের ব্যাগে ওই চার লাখ টাকা মোটরাইকেলের হ্যান্ডেলে ঝোলানো ছিল। অপরিচিত এক ব্যক্তি এসে পেছন দিক থেকে আমাকে ডাক দিলে পেছন ফিরে তাঁর সঙ্গে কথা বলছিলাম। প্রায় দু’মিনিট কথা বলার পর কথা ওই ব্যাক্তি চলে গেলে হ্যান্ডেলের দিকে তাকিয়ে দেখি ব্যাগ নেই।

সোনালী ব্যাংক নড়াইল শাখার ব্যবস্থাপক মো. আবু সেলিম বলেন, ব্যাংকের সিসি ফুটেজেও দৃশ্যটি পাওয়া যাচ্ছে না।
নড়াইল সদর থানার পরিদর্শক (অপারেশন) শিমুল কুমার দাস জানান, এ ঘটনায় মো. কামরুল ইসলাম একটি জিডি করেছেন। আমরা কাজ শুরু করেছি।
নড়াইল জেলা প্রতিনিধি
মোঃ তরিকুল ইসলাম
লোহাগড়া ,নড়াইল
01521454858

মো আকতারুল ইসলাম আক্তার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার নেকমরদ বাজার ইসলামী ব্যাংক এজেন্ট শাখার মালিকানা হস্তান্তর ও এটিএম বুথের শুভ উদ্বোধন।

৭ জানুয়ারি রোজ বৃহস্পতিবার সকাল ১১ টার সময় ২ নং নেকমরদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো এনামুল হকের সভাপতিত্বে মালিকানা হস্তান্তর সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিল মোঃ আব্দুল কাদের সদস্য ঠাকুরগাঁও জেলা পরিষদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিল সহিদুর রহমান অবসরপ্রাপ্ত এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইসলামী ব্যাংক,সানারুল হক বসুনিয়া ম্যানেজার ইসলামী ব্যাংক রানীশংকৈল শাখা,দলিলুর রহমান অফিসার ইসলামী ব্যাংক,২ নং নেকমরদ ইউপি আ'লীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান, মোঃ মজিবুল ইসলাম ব্যাবসায়ী মোঃ খাইরুল ইসলাম বিশিষ্ট ব্যবসায়ী, মো আলাউদ্দিন, স্বেচ্ছাসেবকলীগ নেতা রেজাউল, এডভোকেট করিমুল হক, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক মো আকতারুল ইসলাম আক্তার, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা নেকমরদ ইউনিয়ন শাখার সহ-সভাপতি সোহাগ প্রমুখ।

সকলের উপস্থিতিতে ২ নং নেকমরদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো এনামুল হকের ছেলে ইঞ্জিনিয়ার মো মনিরুল হক মনি হাতে মালিকানা হস্তান্তর করা হয়।

মালিকানা হস্তান্তর আনুষ্ঠানিকতা শেষে নেকমরদ সোনালী ব্যাংকের নিচে ইসলামী ব্যাংক এটিএম বুথের উদ্বোধন করা হয়।

জিসান আহমেদ
9 months ago

ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন
স্থানঃ দিগলগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়

আয়োজনে বরুড়া ফ্রেন্ডস ব্লাড ব্যাংক
তারিখঃ ১০ই জানুয়ারি ২০২১ সময়ঃ সকাল ১০ টা হইতে বিকাল ৪ টা পর্যন্ত

উদ্যোগতাঃ
জামাল সাব্বির আনিস

আকতারুল ইসলাম আক্তার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি::- বাংলাদেশ আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন,বাংলাদেশে এক সময় একটি রাস্তা বা একটি কালভার্ট নির্মাণে বিদেশিদের সাহায্যের প্রয়োজন ছিল। সেই বাংলাদেশ এখন ১২ মিলিয়ন ডলারে রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র করছে। সেই বাংলাদেশ ১৮ হাজার কোটি টাকা ব্যয়ে মাতার বাড়ীর মত গভীর সমুদ্র বন্দর করছে। হাজার হাজার কোটি টাকা দিয়ে পায়রাবন্দর করছে। এবং আমাদের স্বপ্নের সেতু যে সেতু নিয়ে খালেদা ড.ইউনুসরা ষড়যন্ত্র করেছেলি। বিশ্বব্যাংক ষড়যন্ত্র করেছিল। সেই পদ্মা সেতু এখন দৃশ্যমান হয়েছে। এই দৃশ্যমান শুধু আমাদের চোখে নয় এই পদ্মা সেতুর মধ্যে দিয়ে এই উন্নয়নগুলোর মধ্যে দিয়ে সারা দুনিয়া এখন বাংলাদেশকে দেখছে।সেই জায়গায়টায় নিয়ে গেছেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী দেশরন্ত শেখ হাসিনা।প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই আমরা ২০৪১ সালের মধ্যে উন্নত রাষ্ট্রে পরিণত হবো। খালিদ মাহমুদ চৌধুরী আরো বলেন, অতীতে অনেক সরকার এসেছে গেছে জিয়া,এরশাদ খালেদা সরকারেরা তারা মানুষের জন্য কিছু করেনি দেশের জন্য কিছু করেনি। দেশটাকে লুটপাট করে দূনীর্তির আড্ডা খানায় পরিণত করেছে, মাদক দিয়ে যুবক তরুণদেরকে বিকলাঙ্গ করার চেষ্টা করেছে। এই ছিল বাংলাদেশ, আজকে সেই...

জিসান আহমেদ
9 months ago

মো আকতারুল ইসলাম আক্তার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি::_ ১৮ বছর বয়সের শারীরিক ও মানসিক বুদ্ধী প্রতিবন্ধী মোছা: নাসরিন আক্তার (১৮) ধর্ষণের ফলে অন্তঃসত্ত্বা হয়েছে। মোঃ আসাদুজ্জামান আসাদ (২৮) বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা করেছেন ভুক্তভোগীর বাবা মো জাহিরুল ইসলাম।
ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল উপজেলার ২নং নেকমরদ ইউনিয়নের দুর্লভপুর গ্রামের মো জাহিরুল ইসলাম এর একমাত্র প্রতিবন্ধী মেয়ে মোছা: নাসরিন আক্তারের সাথে এ ঘটনা ঘটেছে। গত ৬ডিসেম্বর ২০২ইং রোজ রবিবার সন্ধ্যা ৭.৫৫ মিনিটে
রাণীশংকৈল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নড়াইলে নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের সাথে গণমাধ্যমকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ (৫ জানুয়ারী) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইয়ারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ ফকরুল হাসান, নড়াইল প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী, প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ নাঈমুর রহমান ফিরোজ, প্রেস ক্লাবের সাধারন সম্পাদক শামীমূল ইসলাম টুলু, কাজী হাফিজুর রহমান, অ্যাডভোকেট তারিকুজ্জামান লিটু, মুন্সি আসাদুর রহমান প্রমূখ। এ সময় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
নবাগত জেলা প্রশাসককে নড়াইল প্রেসক্লাবের পক্ষ থেকে ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক জেলার উন্নয়নসহ বিভিন্ন সৃজনশীল কাজে গণমাধ্যমকর্মিদের সহযোগিতা কামনা করেন। গণমাধ্যমকর্মীরাও বিভিন্ন তথ্য সংগ্রহের ক্ষেত্রে জেলা প্রশাসকের সহযোগিতা কামনা করেন এবং তাঁকে সহযোগিতার আশ্বাস দেন।
নড়াইল জেলা প্রতিনিধি
মোঃ তারিকুল ইসলাম
লোহাগড়া ,নড়াইল।
01521454858

মো:আরিফুল হক,শ্রীমঙ্গল প্রতিনিধি :
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে, শ্রীমঙ্গল প্রেসক্লাব এর নব নির্মিত কমপ্লেক্সের শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (৫জানুয়ারি) সন্ধ্যা ৭ টায় কমপ্লেক্সেটির উদ্বোধন করেন সাবেক চিপ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড.মো.আব্দুস শহীদ এমপি।

মাহাবুব আলম রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ৫ জানুয়ারি মঙ্গলবার দুপুর ১২ টায় সড়ক দুর্ঘটনায় উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম‍্যান বীরমুক্তিযোদ্বা ইসাহাক আলী (৭৬) নামে এক ব্যক্তি সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ।

জিসান আহমেদ
9 months ago

নড়াইল ডিবি পুলিশের মাদকবিরোধী অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার( ১) এক।
পুলিশ সুপার স্যারের নির্দেশক্রমে মাদকবিরোধী অভিযানে গোপন তথ্যের ভিত্তিতে ৪ জানুয়ারী ২১খ্রি. রাতপ ১০.১৫ ঘটিকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ মেহেদি হাসান (২৫), পিতাঃ মনজুর শেখ, সাং ডুমুরতলা বেগ পাড়া (পৌরসভা), থানা ও জেলা নড়াইল কে, নড়াইল পৌরসভাধীন ভূওয়াখালী পুরাতন বাস টার্মিনাল ফলপট্টির সামনে পাকা রাস্তার উপর হইতে- আমি এএসআই আনিস, সঙ্গীয় এএসআই মাফুজুর রহমান, এএসআই সেলিম মুন্সি, এএসআই মফিজুর রহমান, কং/ বখতিয়ার, শিবলি, সরোয়ার সহ গ্রেপ্তারকৃত আসামীর নিকট হইতে ৪৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক গ্রেফতার করি। পরবর্তীতে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে নড়াইল সদর থানায় নিয়মিত মামলা নং ৫ তাং ০৫/০১/২১ রুজু করা হয়। আসামী গ্রেপ্তার করা কালীন সময়ে আরও একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। পালিয়ে যাওয়া আসামী কে গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে।
নড়াইল প্রতিনিধি
মোঃ তরিকুল ইসলাম
লোহাগড়া ,নড়াইল।
01521454858

নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের চাচই গ্রামে একজন সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতারের ঘটনাকে কেন্দ্র করে তুলকালাম কান্ড ঘটেছে। এ সময় পুলিশের হামলায় একজন প্রতিবন্ধী সহ ৮/১০ জন আহত হয়েছেন। আহত প্রতিবন্ধিকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে বর্তমানে ওই এলাকার মানুষজনদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার চাচই গ্রামের পশ্চিম পাড়ার বীর মুক্তিযোদ্ধা সৈয়দ সায়েম আলীর ছেলে সৈয়দ রিজাউলের বিরুদ্ধে পার্শ্ববর্তী মরিচপাশা গ্রামের মৃত আদিল উদ্দিন সরদারের ছেলে রানা সরদার ওরফে পাখি বাদী হয়ে বিগত ২০১৮ সালে আদালতে একটি চেক ডিজ অনার মামলা দায়ের করেন এবং গত ২০১৯ সালের ২৭ নভেম্বর উক্ত মামলায় আদালত রিজাউলকে ৬ মাসের জেল ও ৫ লক্ষ টাকা জরিমানা করেন। রায়ের পর থেকেই রিজাউল পলাতক ছিলেন।
এদিকে, গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার এএসআই কামরুজ্জামানসহ সঙ্গীয় কনষ্টেবল সাজাপ্রাপ্ত রিজাউলকে গ্রেপ্তার করার জন্য শনিবার (২ জানুয়ারি) সন্ধ্যা ৭ টার দিকে চাচই গ্রামের পশ্চিমপাড়ার রিজাউলের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে মোটর সাইকেল যোগে থানার উদ্দেশ্যে রওনা দিলে ওই বাড়ির লোকজন পুলিশকে উদ্দেশ্য করে ‘চোর’ ‘চোর’ বলে চিৎকার করে ধাওয়া দিয়ে ব্যর্থ হয়। এএসআই কামরুজ্জামান আটক আসামীকে নিয়ে থানায় আসেন এবং থানার অফিসার ইনচার্জকে (ওসি) সৃষ্ট ঘটনা সম্পর্কে অবগত করেন। এরপর রাত ৮টার দিকে লোহাগড়া থানায় কর্মরত ৮/১০ জন পুলিশ কর্মকর্তা সহ সঙ্গীয় কনষ্টেবল ঘটনাস্থল চাচই গ্রামের ডাক্তার বাড়ি মোড়ে উপস্থিত হয়ে স্থানীয় মানুষজনদের ওপর লাঠি ও হকিষ্টিক দিয়ে বেধড়ক লাঠিপেটা করে। এ সময় পুলিশ শারীরিক প্রতিবন্ধি মাখম শেখ(৫৪) ওপর চায়ের দোকানের কেটলির গরম পানি ঢেলে দেয়। এতে মাখমের শরীরের নিম্নাংশে ঝলসে যায়। রাতেই তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এরপর পুলিশের বেধড়ক লাঠিচার্জে ওই গ্রামের ফটিক খান(৭৫), আইয়ুব শিকদার(৬৬), তুহিন শিকদার(৩০), শাহজাহান(৪৫), লিটু জমাদ্দার(৪৫), ফারুক ফকির(২০), মাকসুদ মোল্যা(৪০), হাসান সরদার(৫১) কমবেশী আহত হয়। শুধু তাই নয়, পুলিশ ক্ষুদ্র দোকানী আশরাফ, ইকবাল, মোস্তাইন, আলামিন, মাহাবুল ফকির, সিরাজ খান, মাকসুদ মোল্যা, হাসিব কাজী, আইয়ুব শিকদারের দোকানঘর ভাঙচুর করে ক্ষতি সাধন করে।
এ ব্যাপারে অভিযুক্ত এএসআই কামরুজ্জামানের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি সৃষ্ট ঘটনার ব্যাপারে কোন সদুত্তর দিতে পারেননি।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সৈয়দ আশিকুর রহমান রোববার দুপুরে আহত প্রতিবন্ধি মাখমকে দেখতে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান এবং তার চিকিৎসার বিষয়ে খোঁজ -খবর নেন। এ ব্যপারে তিনি বলেন, পুলিশ বাড়াবাড়ি করেছে। তবে স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় সৃষ্ট ঘটনা মীমাংসার জন্য চেষ্টা চলছে।
নড়াইল প্রতিনিধি
মোঃ তরিকুল ইসলাম
লোহাগড়া ,নড়াইল।
01521454858

শ্যামল বাংলা
বিজ্ঞাপন

বরুড়া কৃষি কারখানা

এখানে উন্নত মানের এস এস এর গেট গ্রিল ও এম এস এর মালামাল সহ স্টিলের আলমারি শোকেস তৈরি ও মেরামত করা হয়

বিস্তারিত
বিজ্ঞাপন

রতন চন্দ্র পাল বিজয় চন্দ্র পাল

এখানে উন্নতমানের দা ছুরি কাচি কুড়াল চাপাতি ছেনি সাফল ইত্যাদি

বিস্তারিত
বিজ্ঞাপন

মদিনা ফার্মেসী

এখানে দেশি-বিদেশি ঔষধ পাইকারি ও খুচরা বিক্রয় করা হয় ।

বিস্তারিত
বিজ্ঞাপন

নাজলা কাবাব হাউজ এন্ড পার্টি সেন্টার

বিয়ে * গায়ে হলুদ * জন্মদিন * সেমিনার * পার্টি * যে কোন অনুষ্ঠানের অর্ডার সরবরাহ করা হয়।

বিস্তারিত
বিজ্ঞাপন

মদিনা ক্লথ ষ্টোর এন্ড টেইলার্স

এখানে দেশি বিদেশি থ্রী পিস, শার্ট পিস, প্যান্ট পিস, কাটা কাপড় ইত্যাদি পাওয়া যায়

বিস্তারিত
বিজ্ঞাপন

নাঈম সাইকেল ষ্টোর

এখানে সকল প্রকার দেশী বিদেশী সাইকেল বাই সাইকেল ওয়াকার দোলনা ট্রলি গাড়ি ও চার্জার গাড়ি পাওয়া যায়

বিস্তারিত
বিজ্ঞাপন

আহমাদিয়া লাইব্রেরী

অভিজাত পুস্তক বিক্রেতা

বিস্তারিত
বিজ্ঞাপন

মেসার্স হোসাইন এন্টারপ্রাইজ

এখানে বিভিন্ন প্রকার স্টীলের গেইট, গ্রীল, সিড়ি, রেলিং ও ফার্নিচার তৈরী ও অর্ডার নেওয়া হয় । ডিলারঃ এস, কে, বি স্টেইনলেস ষ্টীল ইন্ডাশট্রী লিমিটেড ।

বিস্তারিত
বিজ্ঞাপন

মেসার্স জামাল ট্রেডার্স

এখানে রড সিমেন্ট সকল প্রকার সেনেটারী মালামাল পাইকারি ও খুচরা বিক্রয় করা হয়

বিস্তারিত
বিজ্ঞাপন

মেসার্স মা এন্টারপ্রাইজ

এখানে উন্নত মানের সিমেন্ট ইট বালু সুরকি সিলেকশন বালু গ্যাস সিলিন্ডার সহ ইলেকট্রিক ও হার্ডওয়ার এর সকল প্রকার মালামাল পাইকারি ও খুচরা বিক্রয় করা হয়

বিস্তারিত